Subscribe Us

Advertisement

Bengali Story - Dangerous Girl - পর্ব_নং_১ - Love Story

                    Dangerous_Girl

                               পর্ব_নং_১



..........................................................

🔜কাহিনীটা হয়েছিলো, আজ থেকে কিছু মাস আগে। তখন প্রথম গল্প লেখা শুরু করি।। নাম মেনশন করছি না তবে, এই গল্প পড়ে প্রাণ খুলে হাসতে পারেন সেটা গ্যারান্টি নিশ্চিত 

..........................................................


এমনি ফিডব্যাক হচ্ছি আর নিউজ পড়ছিলাম... হঠ্যাৎ করেই 

এক ম্যাছেজ রিকুয়েস্ট 

: আমায় নিয়ে একটা গল্প লিখবেন? (মেয়ে আইডি)


: না।(আমি)


: কেনো।


: সব কিছুর কি কারন থাকতে হয়।


: হ্যাঁ থাকতে হয়। কারণ না বললে কিন্তু,,,,,


: কিন্তু কি?


: সবাইকে বলে দিবো আমাদের রিলেশন ছিলো , কিন্তু এখন সেলিব্রেটি (এমন কিছু নই কিন্তু মেয়েটা বানিয়ে বলছিলো) হয়ে অন্য ৫-৭ টা মেয়ের সাথে ডেটিং মারছেন আপনি। এবং আমাকে আর টাইম দেন না। তারপর সব ভাব একদম ফুস করে বেরিয়ে যাবে হুহ।


: কিন্তু আমি তো তেমন টা করি নাই।


: সেটা তো শুধু আপনি আর আমি জানি,,,, সবাইতো আর জানে না।


: আপনি বললেন আর সবাই বিশ্বাস করলো।


: হাহাহা ,,, প্রমাণ দিলে কেনো বিশ্বাস করবে না।


: কিসের প্রমাণ।


: হিহিহি, আপনার নামে একটা আইডি খুলে, সেটা থেকে আমার আইডিতে ইচ্ছে মত মেসেজ দিয়ে স্কিন শর্ট নিয়ে রাখবো,,,, তখন বুঝবেন কত ধানে কত চাল।


: কি ডেন্জারাস, ক্রিমিনাল মেয়েরে বাবা।


: এখনো তো কিছুই শুরু করিনি,,,,, আর হ্যা আপনার পিক দেন এখুনি ,,,,,


: পিক দিয়ে কি করবেন।


: না দিলে কিন্তু কালকেই স্কিন শর্ট বের করবো।


: আপনি আমাকে এভাবে ব্লাক মেল করছেন কেনো।


: ১০০ বার করবো। এত ভাব কেন আপনার,,,,,


: উফফ্ ,,,,, এখন আপনাকে ব্লক দিবো, বায়।


: সেই ভুলটা করবেন না ভুলেও। তাহলে তো সবাইকে বলবো, আপনি আমায় ঠকিয়েছেন,,,, আমার সাথে ফিজিক্যাল রিলেশন করতে চাইছিলেন। আমি রাজি না হওয়ায় ব্রেকআপ করে আমায় ব্লক দিয়েছেন।


:


: নাইস পাকা টমেটো


: আমি টমেটো নই,,,,,


: আপনাকে কে বলছে।


: তাহলে কাকে বলছেন।


: ওই লাল ইমো গুলারে বলছি,,,,,


: ওহহহ


: এখন বলেন লিখবেন কিনা।


: ওকে বলেন আপনার গল্প।


: অনেক কথা, এত কথা লিখতে পারবো না।


: তাহলে আমি কেমনে জানবো,আপনার গল্প।


: আপনার নাম্বার টা দেন।


: নো ওয়ে,,,,,


: কি,,,,


: ওকে দিচ্ছি,,, ০১৫২১******


: কি জঙ্গলী নাম্বার দিলেন।


: ছিঃ,,, তুমি জানো এটা আমাদের গর্ব, একমাত্র বাংলাদেশী সিম।


: এহ, দেশ প্রেমিক হয়ে আসছেরে,,,,,


: তার চেয়ে বড় কথা, এটা A+ পাওয়ায়, গিফট পাইছি, টেলিটক আগামী।


: এহহ, ……… এর A+ পাইছে, তায় সবাইরে শোনায়। এবাউটে তো বড় বড় করে লিখছে, এখন আবার মেসেজেও বলছে,,, মনে হয় আর কেউ কোন দিন A+ পায় নাই।


: (আমিতো বেকুব হয়ে গেলাম) আপনি এভাবে আমাকে বলতে পারলেন, খুব কষ্ট পেলাম


: ঢং কত,,,, ঢং বাদ দিয়ে গ্রামীণ নাম্বার দেন। আমার ফোনে ১১৭ মিনিট আছে, রাত ১২ টার পর মেয়াদ শেষ হবে।


: ০১৭৭৩***** এটা


: কল দিচ্ছি, যদি ভুল রঙ নাম্বার দিয়ে থাকেন তবে আপনার ১২ টা বাজাবো।


: আপনি শুধু ডেন্জারাসেই নন, সন্দেহবাদীও।


: হুহ,,,, আমি যা খুশি তাই, আপনাকে কি বলতে বলছি।


: খাচ্চর


: কি বললেন 


: না মানে বললাম, আপনি খুব ভালো মেয়ে।


: আমি ভালো না খারাপ আপনাকে কে বলতে বলছে।


: [সালার, আগে পিছে দুদিকেই মরণ]


: ওকে ভালো থাকেন,,, আমি আপনাকে রাত ১০ টার পর কল দিবো,,, কল রিসিভ না করলে কিন্তু,,,,,,


: না না, করবো,,, বায়


: বায়,,,,,


উফফ্ বাচলাম। সালার এটা কোন মেয়েরে বাবা,,,, এর সাথে যে প্রেম করবে তারতো মনে হয় ১২ টা বাজিয়েই ছারবে এই মেয়ে,,,,,,। তবে এরকম মেয়েরা একটু আবেগী হয়, যেমন রাগ তেমন একটু কিছু না হতেই কেদে ফেলে। যাই হোক দেখা যাক ১০ টার পর কল দিয়ে কোন কাহিনী করে, আর তার জীবনের কি গল্প বলে,,,,,


রাত ১০:১২ এসাইনমেন্ট রেডি করছি📋। সোমবার জমা দিতে হবে। মেজাজ টা একটু গরমি বলা চলে। জীবনের ১২ টা বছর বাংলা মিডিয়াম পড়ে এসে হঠাৎ ইংলিশ মিডিয়ামের সাথে কোন ভাবেই পেরে উঠতে পারছি না।


তার উপর পুরো এসাইনমেন্ট ইংলিশে লিখতে হবে। মনে মনে অর্থনীতি ডিপার্টমেন্ট এর গুষ্টি উদ্ধার করছি আর লেখার চেষ্টা করছি। হঠাৎ টেবিলকে কাপিয়ে ঘর ঘর শব্দে ফোনটা ভাইব্রেট করে উঠলো। আননোন নাম্বারের কল। মুখটা অন্ধকার করে। কলটা রিসিভ করলাম। একটা মেয়ে কন্ঠ সালাম দিলো.....


: হেই হ্যাঁলো?? 


: জ্বি বলুন


: চিনতে পারছেন?


: হ্যাঁ 


: কে আমি বলুনতো।


: ডেন্জারাস মেয়ে।


: কি বললেন?


: না মানে সেই ভদ্র মেয়ে টা যাকে আমি বিকালে নাম্বার দিয়ে ছিলাম।


: কেমনে বুঝলেন?


: আমার ফোনে আননোন নাম্বার থেকে তেমন একটা কল আসে না।


: পার্ট নিচ্ছেন নাকি।


: পার্ট নিবো কেনো?


: এই যে বলছেন আননোন নাম্বার থেকে কল আসে না। এটা বলে বুঝাতে চাচ্ছেন আপনি খুব ভদ্র মানুষ, কারো সাথে ফোনে কথা বলেন না।


: আমি তো তেমন কাউকে আমার নাম্বার দেই না, আর এটাই সত্য।


: এহহহহ মিচকা শয়তান।


: আমি আবার কি করলাম?


: এসব বলে লাভ নাই। আপনাদের মত কম কথা বলে বোকা সাজার চেষ্টা করা ছেলেদের আমি হারে হারে চিনি। এরা মেয়েদের ইমপ্রেজ করার জন্য একদম নিরীহ সাজে। কিন্তু আমি ইমম্প্রেজ হচ্ছি না।


: হায় রে!! এ কেমন মেয়েরে বাবা


: এই সব ইনোসেন্ট সাজার চেষ্টা করা ছেলেরা সুযোগ পেলে যাতা করে ফেলে এই টাইপের ছেলেরা লোকাল বাসে মেযেদের গায়ে হাত দেয়। এদের বিশ্বাস করা যায় না।


: আপনি এত বেশি বুঝেন কেন?


: আমি বেশি বুঝবো না কম বুঝবো সেটা আমার ব্যাপার আপনাকে নাক গলাতে বলছি নাকি। এহহআসছে একবারে, আজাইরা লেখক।

(সবাই রিকুয়েস্ট দিয়ে সাথে থাকুন নীল মানেই আজব সব গল্পের সমাহার, তাই চলুন না বন্ধুত্বের হাত বাড়িয়ে দিন আমি ও আপনার অপেক্ষায় রইলাম প্রত্তুর দেওয়ার জন্য)


: দেখুন আপনি কিন্তু রিতিমত আমাকে অপমান করছেন। আর আমার লেখা আপনার কি সমস্যা করছে হ্যা।


: ওরে বাবা, আপনার সাহস কি বেশি হয়ে গেলো নাকি?


: আপনি আমাকে নিয়ে যা ইচ্ছা বলুন। কিন্তু আমার লেখা কে নিয়ে কিছু বলবেন না।আর আমি কি আপনাকে পড়তে বলছি নাকি। ভালো না লাগলে পড়বেন না।


: ওই এত ভাব দেখান কেন আপনি। আমি ১০০ বার বলবো। পারলে ঠেকান।


: উফফ্ আপনার সাথে আর কথাই বলবো না। যত সব আজাইরা। বায়


: ওই ওই ফোন কাটবেন না বলে দিচ্ছি।


: ফোন কাটলে কি করবেন?


: সিলেটে গিয়ে আপনাকে পিটিয়ে আসবো।


: ওকে তাই করুন। আমি দেখতে চাই আপনি কত বড় মাস্তান।


: আপনিতো আচ্ছা ঝগড়ুটে দেখছি ,,,, এর জন্যই আপনার গার্লফ্রেন্ড পনাকে ছেকা দিছে।


: আমি ঝগড়ুটে???


: তা নয়তো কি,,,,, সেই প্রথম থেকে পায়ে পারা দিয়ে ঝগড়া করে যাচ্ছেন।


: আমি শুরু করছি না, আপনি????


: আপনিই শুরু করছেন ।।।। আপনি একটা ঝগড়ুটে।


: ওকে আমি যখন শুরু করছি তখন আমি সরি বলছি। এবার হ্যাপি


: আমি কি আপনাকে সরি বলতে বলছি নাকি।


: আজব তো....


#চলবে.....


পরমিতা ছিল হরোর টাইপের। কিন্তু এটা একদম আজব। আর হবেই না কেন।।।বাস্তব থেকে নেওয়া।

আপনাদের মতামতের উপরে পরবর্তী পর্ব নিয়ে আসবো।...... 

তবে, অনেক জোরালো কমেন্ট চাই..কারণ বাকিটুকু না পরলে মিস করবেন।।।। 

সাথে থাকার জন্য পেট ভরপুর ভালোবাসা🥰🥰

ধন্যবাদান্তে 

© Mou

Post a Comment

0 Comments